ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

তত্ত্বাবধায়ক সরকার কবরে, আর আসবে না: ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুন ১২, ২০২৩
তত্ত্বাবধায়ক সরকার কবরে, আর আসবে না: ওবায়দুল কাদের ঢাকা মহানগর উত্তর যুবলীগের ২, ৩, ৫, ৬ ও ৯১ ওয়ার্ড সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের | ছবি: জিএম মুজিবুর

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এক সময় বিএনপি বলেছিল, আওয়ামী লীগ ৩০টা আসনও পাবে না। ২০০৮ সালে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হয়েছিল।

তখন আপনারা পেয়েছিলেন ২৯ আসন। সেই তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না, আদালত তাকে কবরে পাঠিয়ে দিয়েছে।

সোমবার (১২ জুন) রাজধানীর পল্লবীতে ঢাকা মহানগর উত্তর যুবলীগের ২, ৩, ৫, ৬ ও ৯১ ওয়ার্ড সম্মেলনে তিনি এ কথা বলেন।

সম্মেলনে প্রধান বক্তা মির্জা আজম বলেন, বিএনপি আজ প্রকাশ্যে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা বলে, খালেদা জিয়া নাকি প্রথম মহিলা মুক্তিযোদ্ধা। অথচ মুক্তিযুদ্ধের সময় সে ক্যান্টনমেন্টে ছিল। মুক্তিযুদ্ধের সময় তারেক জিয়ার বয়স ছিল ৬-৭ বছর। তাকে বলা হয় শিশু মুক্তিযোদ্ধা। বিএনপির এসব মিথ্যাচারের বিরুদ্ধে যুবলীগকে কাজ করতে হবে এবং উন্নত বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখতে হবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সংসদ সদস্য ইলিয়াস হোসেন মোল্লা।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এনবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।