ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

দেখিয়ে দেবো, আ. লীগ ক্ষমতায় থাকলে গণতন্ত্র থাকে: আরাফাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
দেখিয়ে দেবো, আ. লীগ ক্ষমতায় থাকলে গণতন্ত্র থাকে: আরাফাত ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত

ঢাকা: ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত সোমবার (১০ জুলাই) রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় নির্বাচনী গণসংযোগ করেছেন।

এ সময় আরাফাত বলেন,‌ এলাকার মানুষের সমস্যার কথা শুনে আপনাদের সঙ্গে পরামর্শ করে সেই সমস্যাগুলো সমাধানের চেষ্টা করব।

একটি একটি করে সমাধান করব। যতগুলো বস্তি আছে, যেখানে নিম্ন আয়ের মানুষের বসবাস করেন, তাদের যে সমস্যাগুলো আছে, সব সমস্যার সমাধান ধীরে ধীরে আমাদের করতে হবে।

তিনি বলেন, যত বেশি মানুষ ভোট দিতে আসবে নৌকা তত বেশি ভোট পাবে, এটা আমি নিশ্চিত করে বলতে পারি। ঢাকা-১৭ আসনের এই নির্বাচনের মাধ্যমে গোটা বিশ্বকে আমরা দেখিয়ে দেব, আওয়ামী লীগ থাকলে এ দেশে গণতন্ত্র থাকে।  

আরাফাত বলেন, স্বাধীনতাবিরোধী উগ্রবাদী মৌলবাদী অপশক্তি ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা জনগণের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে ষড়যন্ত্র করে আমাদের পরাজিত করতে চায়। এখানে আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ ভোট বিপ্লবের মাধ্যমে তাদের জবাব দিতে হবে। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে তাদের জবাব দিতে হবে।  

তিনি বলেন, এরা অরাজক পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবে। সেদিকে আপনারা সজাগ থাকবেন, সতর্ক থাকবেন এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে যাবেন। ভোটের মাধ্যমে আমরা নৌকার জোয়ার বয়ে দেবো। এই আসনে আগে আওয়ামী লীগের ঘরের কোনো এমপি ছিল না। আমি আপনাদের ঘরের লোক, আওয়ামী লীগের লোক।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি মো. ওয়াকিল উদ্দিন, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইহসাক মিয়াসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
ইএসএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।