ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

রাজনীতি

সন্ধ্যায় আওয়ামী লীগের সংসদীয় দলের সভা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
সন্ধ্যায় আওয়ামী লীগের সংসদীয় দলের সভা

ঢাকা: আওয়ামী লীগের সংসদীয় দলের সভা আহ্বান করা হয়েছে। রোববার (২২ অক্টোবর) সন্ধ্যা ৬টায় জাতীয় সংসদ ভবনের লেভেল ৯-এ সরকারি দলের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সভায় সভাপতিত্ব করবেন। একাদশ জাতীয় সংসদে এটি আওয়ামী লীগের সংসদীয় দলের অষ্টম ও শেষ সভা। নির্বাচন সামনে রেখে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

দলের সংসদ সদস্যদের যথাসময়ে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সংসদীয় দলের সেক্রেটারি ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

রোববার বিকেল থেকে শুরু হচ্ছে জাতীয় সংসদের ২৫তম অধিবেশন। একাদশ জাতীয় সংসদের এটিই শেষ অধিবেশন। সংবিধান অনুযায়ী সংসদের মেয়াদ শেষ হওয়ার আগের ৯০ দিনের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সেক্ষেত্রে আগামী ১ নভেম্বর খেকে ৯০ দিনের সময় গণনা শুরু হবে। এ কারণেই জাতীয় নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের সংসদীয় দলের এ সভাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছে।

সভায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সংসদ সদস্যদের নির্বাচনের প্রস্তুতি সংক্রান্ত প্রয়োজনীয় দিক নির্দেশনা দেবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।