ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালি

ঢাকা: প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করেছে বাংলাদেশ ছাত্রলীগ। বৃহস্পতিবার (৪ জনুয়ারি) দুপুর ১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলাভবন গেট থেকে র‌্যালিটি বের হয়ে টিএসি, শাহবাগ, মৎস্যভবন হয়ে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এতে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা, ঢাকা কলেজ, সরকারি বাংলা কলেজ, ইডেন মহিলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজসহ কয়েকটি কলেজ শাখার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এছাড়া ঢাকা উত্তর ও দক্ষিণ শাখার বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মী র‌্যালিতে অংশ নেন।

র‌্যালিতে ‘ওয়ান্স এগেইন শেখ হাসিনা’, ‘৭ তারিখ সারা দিন; নৌকা মার্কায় ভোট দিন’ লেখা প্ল্যাকার্ড ও নৌকার প্রতিকৃতি দেখা যায়।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে সমাবেশ করে ছাত্রলীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়া ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতসহ ছাত্রলীগের বর্তমান ও প্রাক্তন অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে সাদ্দাম হোসেন বলেন, ছাত্রলীগের ৭৬তম জন্মদিনে আমরা আনন্দিত, উচ্ছ্বসিত। আমাদের জন্য প্রধানমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশ: উন্নয়ন দৃশ্যমান, বাড়বে এবার কর্মসংস্থান’ ইশতেহার ঘোষণা করেছেন। আওয়ামী লীগের এই ইশতেহার তারুণ্যের ইশতেহার। আমাদের স্বপ্ন শেখ হাসিনার কাছে নিরাপদ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।