ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

রাজনীতি

‘বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে দলকে এগিয়ে নিতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
‘বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে দলকে এগিয়ে নিতে হবে’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আপনাদের একটি মেসেজ দিতে চাই, আপনারা দলকে সুসংগঠিত করুন।

 

শুক্রবার (৫ জুলাই) বিকেলে বন্দর শাহী মসজিদ এলাকায় সিকদার আব্দুল মালেক স্কুল অ্যান্ড কলেজের হলরুমে নারায়ণগঞ্জ মহানগর ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যাগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আনোয়ার হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন ডায়নামিক নেতা। বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে দলকে এগিয়ে নিতে হবে। তাই আমি নেতাকর্মীদের বলবো ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে সবাই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করুন। দলকে শক্তিশালী করলে দল আপনাকে সম্মানিত করবে। যারা দলের জন্য কাজ করেছে দল তাদের মূল্যায়ন করেছে।

নারায়ণগঞ্জ মহানগর ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামানের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।