ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

রাজনীতি

জাতীয় পার্টির কেউ আমার খোঁজ রাখেন না: এরিক এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
জাতীয় পার্টির কেউ আমার খোঁজ রাখেন না: এরিক এরশাদ

রংপুর: জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ বলেছেন, রংপুরবাসী যদি আমাকে জাতীয় পার্টিতে দেখতে চায়। তাহলে আমি তাদের ডাকে সাড়া দেব।

আমার বাবার মুখ উজ্জ্বল করবো। তবে দলের কেউ আমাদের খোঁজ রাখে না। সেটা দুঃখজনক।

শনিবার (১৩ জুলাই) বিকেলে রংপুর নগরীর দর্শনাস্থ পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন এরিক এরশাদ।

এরিক এরশাদ বলেন, যেহেতু আমার চাচা জিএম কাদের পলিটিক্স করেন। আপনারা তাকে গিয়ে জিজ্ঞাসা করবেন তিনি আমার খোঁজ রাখেন কি না। প্রতিটি কাজে আমার বাবার কথা মনে পড়ে, এমনকি খাইতে এবং কাপড় পরিধান করলেও বাবার চেহারা আমার সামনে ভাসে। আপনারা আমার বাবাকে স্মরণ করবেন, বাবার কবর দেখে রাখবেন।

হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেন, জাতীয় পার্টিতে যারা আছেন তাদের আমি ডিস্টার্ব করতে চাই না। তারা মনে করে আমি পলিটিক্যাল না, পরিবারেরও কেউ না। রংপুরের মানুষ মনে করলে আমি আমার লাইফ স্যাক্রিফাইস করতে পারি, আমার সন্তানও তাই করবে। রাজনীতি তো অবশ্যই করবো, তা সময়ের অপেক্ষা মাত্র।

শনিবার বিকেলে এরিক এরশাদ ও বিদিশা এলাকাবাসীর খোঁজ খবর নিয়ে হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন। আজ রোববার (১৪ জুলাই) এইচএম এরশাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান শেষে তারা ঢাকা ফিরে যাবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৮০৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।