ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

রাজনীতি

শৈলকুপায় আ. লীগ সভাপতিকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
শৈলকুপায় আ. লীগ সভাপতিকে কুপিয়ে জখম

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধলহরচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাসকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আরও তিনজন।

 

সোমবার (২২ জুলাই) রাতে উপজেলার বন্দেখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতের স্বজনরা জানায়, রাতে মতিয়ার রহমান বিশ্বাস লাঙ্গলবাদ পুলিশ ক্যাম্প থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে একই উপজেলার বন্দেখালী গ্রামে পৌঁছালে দুর্বৃত্তরা রাস্তায় কলাগাছ ফেলে মোটরসাইকেলের গতিরোধ করে তাকে এলোপাতাড়ি কোপায়। এতে গুরুতর জখম হন তিনি। সেসময় তাকে বাঁচাতে গেলে তার ব্যক্তিগত গাড়িচালক জাহাঙ্গীর হোসেনসহ আরও তিনজন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে হামলাকারীরা পালিয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন চিকিৎসক।

রাজনৈতিক আধিপত্য নিয়ে দ্বন্দ্বে শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য নায়েব আলী জোয়ার্দ্দার, উপজেলা চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও পৌর মেয়র কাজী আশরাফুল আলমের সমর্থক সাঈদ শিকদার ও তার লোকজন এ হামলা চালিয়েছে বলে দাবি আহতের পরিবারের।  

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনও মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।