ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

রাজনীতি

নড়াইলে বিএনপি-জামায়াতের নেতাকর্মীর নামে নাশকতার ২ মামলা, গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
নড়াইলে বিএনপি-জামায়াতের নেতাকর্মীর নামে নাশকতার ২ মামলা, গ্রেপ্তার ৪

নড়াইল: নড়াইলে বিএনপি-জামায়াতের নেতাকর্মীর নামে নাশকতাসহ বিভিন্ন অপরাধের অভিযোগে দুটি মামলা হয়েছে। এ মামলায় বিএনপি-জামায়াত ইসলামীর ৪ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে,  বুধবার (২৪ জুলাই) গতরাতে নাশকতাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে কালিয়া উপজেলা বিএনপি-জামায়াতে ইসলামীর ৪৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০-৬০জনের বিরুদ্ধে কালিয়া থানায় একটি মামলা হয়েছে।

আসামিরা হলেন, কালিয়া উপজেলার হেদায়েতপুর গ্রামের জামায়াতে ইসলামীর কর্মী পিকুল শেখ (৩০) ও উপজেলা ছাত্রদলের সদস্য খড়রিয়া গ্রামের মাহফুজার বিশ্বাস (২৮)।  

এর আগে সোমবার (২১ জুলাই) নড়াগাতী থানায় নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, নড়াগাতি থানা বিএনপি-জামায়াতে ইসলামীর সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৫১জনকে আসামি করে একটি নাশকতার মামলা করে পুলিশ। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করেছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খদকার শামীম উদ্দীন বিএনপি-জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের নামে মামলার কথা স্বীকার করে বাংলানিউজকে বলেন, নাশকতার মামলায় বিএনপি-জামায়াতে ইসলামীর দুজন কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার তারিক আল মেহেদী বাংলানিউজকে বলেন, দেশের সম্পদ নষ্ট করায় ও নাশকতার ২টি মামলা হয়েছে। বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপি ও জামায়াত ইসলামীর ৪ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বাকি নাশকতাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।