ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

ময়মনসিংহে ১৭ বিএনপি নেতা রিমান্ডে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
ময়মনসিংহে ১৭ বিএনপি নেতা রিমান্ডে 

ময়মনসিংহ: ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও দক্ষিণ জেলা কৃষক দলের আহ্বায়ক এনামুল হক আকন্দ লিটন ওরফে লিটন আকন্দসহ ১৭ বিএনপি নেতার একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

আসামিদের উপস্থিতিতে রিমান্ড শুনানি শেষে সোমবার (২৯ জুলাই) দুপুরে ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নম্বর আমলি আদালতের বিচারক রাজিবুল হাসান তালুকদার এ আদেশ দেন।

এ ১৭ বিএনপি নেতা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুলের বাসা ভাঙচুর, নগরের শিববাড়ী রোডের আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর ও সদর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় কোতোয়ালি মডেল থানায় করা পৃথক তিন মামলার আসামি।  

জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মাসুদ তানভীর তান্না জানান, মামলার তদন্ত কর্মকর্তারা আসামিদের পাঁচদিন করে রিমান্ড আবেদন করেছিলেন। শুনানি শেষে বিচারক একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।  

লিটন আকন্দ ছাড়া রিমান্ডে নেওয়া নেতাদের মধ্যে রয়েছেন দক্ষিণ জেলা বিএনপির কোষাধক্ষ্য রতন আকন্দ, দক্ষিণ জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জনি, বাকৃবি ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।