ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

রাজনীতি

লক্ষ্মীপুরে যুবদলের ৩ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
লক্ষ্মীপুরে যুবদলের ৩ নেতা বহিষ্কার

লক্ষ্মীপুর: দলীয় নির্দেশনা ও শৃঙ্খলা ভঙ্গ করে অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে লক্ষ্মীপুরে যুবদলের তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে জেলা যুবদলের সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) শামছুল আহসান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- জেলা সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি জয়নাল আবেদিন আবদুল্লাহ, সদস্য মো. ফারুক ও কাশেম।  

দলীয় সূত্র জানায়, বহিষ্কৃত নেতারা চলমান পরিস্থিতিতে দলীয় নির্দেশনা ভঙ্গ করে সংগঠনবিরোধী অপরাধমূলক কার্যকলাপে জড়িয়ে পড়েন। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যুবদল নেতা আবদুল্লাহ, ফারুক ও কাশেমকে দল থেকে বহিষ্কার করা হয়। জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকনের নির্দেশে তাদের বহিষ্কার করা হয়।

জেলা যুবদলের সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) শামছুল আহসান মামুন বলেন, বহিষ্কৃতদের অপকর্মের কোনো দায় দায়িত্ব দল নেবে না। যুবদলের সব পর্যায়ের নেতা-কর্মীকে তাদের সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হয়েছে।

এর আগে ০৮ আগস্ট প্রতিপক্ষের বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাটে জড়িত থাকার অভিযোগে দত্তপাড়া ইউনিয়ন যুবদলের সদস্য হুমায়ুন, কাউসার, চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবদলের সদস্য সাদ্দাম ও মান্দারী ইউনিয়ন যুবদলের সদস্য বাশারকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।