ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

রাজনীতি

দুষ্কৃতকারীদের চিহ্নিত করে প্রশাসনের কাছে তুলে দিন: ইশরাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
দুষ্কৃতকারীদের চিহ্নিত করে প্রশাসনের কাছে তুলে দিন: ইশরাক

ঢাকা: দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বিএনপি নেতা ইশরাক হোসেন বলেছেন, দুষ্কৃতকারীদের চিহ্নিত করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে তুলে দিন।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে সবুজবাগের বাসাবো বৌদ্ধমন্দির পরিদর্শন ও ধর্মগুরুদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, আমাদের সতর্ক থাকতে হবে। অনেক দুষ্কৃতকারী বিএনপির নাম ভাঙিয়ে পাড়া-মহল্লায়, বাসা-বাড়ি ও কলকারখানা ভাঙচুর করছে, নানা ধরনের অপতৎপরতা চালাচ্ছে।  

তিনি বলেন, গণতন্ত্রের এ অর্জনকে বিনষ্ট করার জন্য তারা নানা তৎপরতা চালাচ্ছে। বিভিন্ন মসজিদ-মন্দিরে হামলা চালানোর চেষ্টা করছে। এদের চিহ্নিত করে প্রশাসনের কাছে তুলে দিতে হবে।

তিনি আরও বলেন, আমাদের আরও কিছু কাজ রয়েছে। বাংলাদেশকে একটি সুষ্ঠু রাষ্ট্র হিসেবে গড়ে তোলার যে দায়িত্ব, তা আমাদের করতে হবে। কিন্তু ষড়যন্ত্রকারী-চক্রান্তকারীরা থেমে নেই।  

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এ তরুণ নেতা বলেন, সবাইকে পাড়া-মহল্লায় সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগের দুষ্কৃতকারীরা এ মুহূর্তে দলে ঢোকার চেষ্টা করবে। আপনারা কঠোর দৃষ্টি রাখবেন। কোনো দুষ্কৃতকারী যেন ওয়ার্ড থেকে থানা- কোথাও যেন না ঢুকতে পারে।
 
এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের সভাপতি বুদ্ধপ্রিয় মহাথেরো, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ঢাকা মহানগরের যুগ্ম আহবায়ক পার্থ প্রতিম বড়ুয়া অপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।