ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

রাজনীতি

চাঁদাবাজি-সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেওয়া হবে না: মির্জা আব্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
চাঁদাবাজি-সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেওয়া হবে না: মির্জা আব্বাস

ঢাকা: কোথাও ‘সন্ত্রাসী, চাঁদাবাজি’ করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চরণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

মঙ্গলবার (১৩ আগস্ট) বাদ আছর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় আরাফাত রহমান কোকোর ৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিলে এ হুঁশিয়ারি দেন তিনি।

এ মিলাদ মাহফিলের আয়োজন করে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের আহ্বায়ক রফিকুল আলম মজনু, সদস্য সচিব তানভীর আহম্মেদ রবিনসহ বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মিলাদ মাহফিলে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, আপনাদের নামে সারা দেশে সন্ত্রাসী অপকর্ম করছে। অথচ তারা কেউ বিএনপি করে না। খালেদা জিয়ার সন্তানেরা, তারেক জিয়ার সৈনিকেরা এমন কুকর্ম করতে পারে না।

তিনি বলেন, ঢাকা শহরসহ সারা দেশে যদি কেউ মাতব্বরি, সন্ত্রাসী, চাঁদাবাজি করতে চান, যদি মনে করেন রাজত্ব পেয়ে গেছেন? কাউকে ছাড় দেওয়া হবে না। এ সরকারের পতন আমাদের অনেক কষ্টের ফসল। তাই খালেদা জিয়া ও দলের নেতাকর্মীদের মুক্তি বিফলে যেতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, দুঃসহ নির্যাতনের শিকার হয়েছে বিএনপি নেতাকর্মীরা। বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ এমন কোনো নেতা নেই যে তিনি নির্যাতনের শিকার হননি।

 মির্জা আব্বাস বলেন, যদি তারেক রহমান দেশে আসতে পারত আরও আগেই এই সরকারকে বিদায় করতে পারতাম। প্রয়াত আরাফাত রহমান কোকো মালয়েশিয়ায় থাকা অবস্থায় মারা গেছেন উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, কোকো বাংলাদেশে ক্রীড়াঙ্গনে উজ্জ্বল নক্ষত্র ছিলেন। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
টিএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।