ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনার বিচারের দাবিতে গোপালগঞ্জে বিএনপির বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
শেখ হাসিনার বিচারের দাবিতে গোপালগঞ্জে বিএনপির বিক্ষোভ 

গোপালগঞ্জ: ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যাকারী আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার দোসরদের বিচারের দাবিতে গোপালগঞ্জে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।  

বুধবার (১৫ আগস্ট) সকালে শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের অডিটরিয়ামের নিচে অবস্থান নিয়ে কর্মসূচি শুরু করে নেতা-কর্মীরা।

 

সেখানে জেলা বিএনপির আহ্বায়ক শরীফ রফিকুজ্জামান বক্তব্য রাখেন। পরে সেখানে জেলা যুবদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি মেডিকেল কলেজের ভেতরের সড়ক প্রদক্ষিণ করে। সেখানে জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটন ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশ বক্তব্য রাখেন।

এসব কর্মসূচিতে জেলা বিএনপি নেতা সদস্য ডা. কে এম বাবর, অ্যাডভোকেট তৌফিকুল ইসলাম, এস এম জিয়াউল কবীর বিপ্লব, সদর উপজেলা বিএনপির সভাপতি সিকদার শহীদুল ইসলাম লেলিন, জেলা ছাত্রদলের সভাপতি মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা বিএনপির সভাপতি শরীফ রফিকুজ্জামান বলেন, গত ১৭ বছর ধরে বিএনপির নেতা-কর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চালিয়ে গুম-খুন করা হয়েছে। এমনটি ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে গণহত্যা করা হয়েছে। আমরা এসব হত্যাকাণ্ডে শেখ হাসিনার বিচারের দাবি জানাই।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।