ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

রাজনীতি

রাজশাহীতে বিএনপির অবস্থান কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
রাজশাহীতে বিএনপির অবস্থান কর্মসূচি

রাজশাহী: রাজশাহীতে বিএনপির দুই দিনব্যাপী অবস্থান কর্মসূচি শুরু হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রথম দিন বুধবার (১৪ আগস্ট) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরীর ভুবন মোহন পার্কে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) একই সময়ে ও একই স্থানে এই অবস্থান কর্মসূচি পালন করা হবে।

ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা চালানোর জন্য শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে এ কর্মসূচি শুরু হয়েছে।

প্রথম দিনের কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা।  

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য দেবাশিষ রায় মধু, রাজশাহী মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুন অর রশিদ মামুন ও জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, আসলাম সরকার, শফিকুল ইসলাম শাফিক, জয়নাল আবেদীন শিবলী ও বজলুল হক মন্টু ও জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা মামুন।

এছাড়া রাজশাহী জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্তসহ মহানগর ও জেলা বিএনপি, অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।