ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

রাজধানীর কয়েকটি মন্দিরে রাতে ছাত্রদলের নেতা-কর্মীদের পাহারা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
রাজধানীর কয়েকটি মন্দিরে রাতে ছাত্রদলের নেতা-কর্মীদের পাহারা

ঢাকা: শেখ হাসিনার দেশত্যাগের পর ১৫ আগস্ট কেন্দ্র করে দেশে অস্থিরতা সৃষ্টি হতে পারে, এমন শঙ্কায় রাজধানীর বেশ কয়েকটি এলাকার মন্দিরে রাতে পাহারা দিয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে শেখ হাসিনাসহ অন্যদের যথাযথ বিচারের দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে ছাত্র সংগঠনটি।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় সরেজমিনে রাজধানীর শাহজাহানপুর, বাসাবো, তিলপাপাড়াসহ আশেপাশের বেশ এলাকার কয়েকটি মন্দিরে গিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের পাহারা দিতে দেখা যায়। তাদের সঙ্গে পুলিশ ও এলাকবাসীও ছিল।

মন্দির পাহারা দেওয়ার বিষয়ে জানতে চাইলে শাহজাহানপুর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সোলেমান সবুজ বাংলানিউজকে বলেন, স্বৈরাচারীদের বিদায়ের পর দেশে এক ধরনের অস্থিরতা তৈরি করার চেষ্টা চলছে। দলের পক্ষ থেকে এলাকায় এলাকায় নেতাকর্মীদের এবিষয়ে সতর্ক থাকতে বলা হয়েছে। এলাকার নিরাপত্তা ও ধর্মীয় স্থাপনার নিরাপত্তা নিশ্চিত করতে আমরা এ পদক্ষেপ নিয়েছি।

তিনি বলেন, রাতে শাহজাহানপুর থানার অধীনে একটি মন্দিরে হামলা হতে পারে এমন গোপন তথ্য পুলিশের কাছে আসে। আমাদের বিষয়টি জানালে আমাদের এলাকার সাধারণ মানুষ থেকে শুরু করে যুবদলের, ছাত্রদলের নেতাকর্মীরা রাতে পাহারায় নামি।  

শাজাহানপুরে মন্দির পাহাড়ায় ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের ১ নম্বর যুগ্ম আহ্বায়ক মো. সোহাগ ভূঁইয়া, শাহজাহানপুর থানা ছাত্রদলের সদস্য সচিব এইচকে হোসেন, ১১ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক আহ্বায়ক ভাসানী চাকলাদার, ১১ নম্বর ওয়ার্ডের ছাত্রনেতা পলাশ খান, ছাত্রনেতা আলামিন, ১১ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য সাজ্জাদ হোসেন, ছাত্রনেতা সোহেল, ছাত্রনেতা রাব্বিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।