ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

আড়াইহাজারে মহিলা দলের অবস্থান কর্মসূচি পালিত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
আড়াইহাজারে মহিলা দলের অবস্থান কর্মসূচি পালিত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্র-জনতা ওপর গুলি চালিয়ে গণহত্যাকারী হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাদী মহিলা দল।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) উপজেলার আশিক সুপার মার্কেটে রাজনৈতিক কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

এতে নেতৃত্বে দেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

পারভীন আক্তার বলেন, কোনো ধরনের সন্ত্রাসী কার্যক্রম কিংবা নৈরাজ্যের চেষ্টা মেনে নেওয়া হবে না। বিভিন্ন স্থানে ঘাপটি মেরে থাকা আওয়ামী লীগ ও ছাত্রলীগের এজেন্টরা এ ধরনের কর্মকাণ্ড করতে চেষ্টা করছে বলে আমরা শুনতে পাচ্ছি। এমন খবর কোথাও পাওয়া গেলে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, আতঙ্কিত নয় শান্তির বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে আমরা কাজ করছি।

নেতাকর্মীদের উদ্দেশে পারভীন আক্তার বলেন, কোনো প্রকার অরাজকতা করা যাবে না। আমরা এবার বুকের তাজা রক্ত দিয়ে দ্বিতীয়বার স্বাধীনতা পেয়েছি। কেউ ভাঙচুর করে এ স্বাধীনতাকে নস্যাৎ করবেন-সেটা হতে দেব না। এ সময় তিনি সব হত্যাকারীদের বিচারের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু, ফতেহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা শহিদুল্লাহ মিয়া, বিএনপি নেতা সরোয়ারদী, জেলা জাসাসের সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, সেচ্ছাসেবকদল নেতা রিয়াজুল কবির খোকনসহ হাজার হাজার নেতাকর্মী।

পরে একটি বিশাল মিছিল উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।