ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনাসহ দোষীদের বিচার দাবিতে রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
শেখ হাসিনাসহ দোষীদের বিচার দাবিতে রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ

নারায়ণগঞ্জ: ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার ভুলতা গোলচত্বর এলাকায় অবস্থান কর্মসূচি পালিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু।

ভুলতা এলাকার কর্মসূচিরত বিকেল ৩টার দিকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড এবং পাড়ামহল্লা থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে কর্মসূচিস্থলে আসতে থাকে। এ সময় হাজার হাজার লোকের উপস্থিতিতে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গোলচত্বর এলাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

ভুলতা এলাকার কর্মসূচিতে দিপু ভূঁইয়া ছাড়াও বক্তব্যে রাখেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাফুজুর রহমান হুমায়ুন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, সহ-সভাপতি আনোয়ার সাদাত সায়েম, আশরাফুল হক রিপন, আব্বাস উদ্দিন ভুইয়া, যুবদল নেতা আফজাল কবির, আরিফুজ্জামান ইমন, ডা. মাহামুদুল হক ও আরিফ হাসান আরব।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।