ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

বাগেরহাটে সাবেক বিএনপি নেতার বিরুদ্ধে জমি দখলের  চেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
বাগেরহাটে সাবেক বিএনপি নেতার বিরুদ্ধে জমি দখলের  চেষ্টার অভিযোগ

বাগেরহাট: বাগেরহাটের মোংলা পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিকের বিরুদ্ধে জমি দখলের চেষ্টা ও মারধরের অভিযোগ উঠেছে।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মোংলা পৌরসভার বিএলএস রোডের বাসিন্দা শিরিন আক্তার।

তিনি বলেন, মোংলা পৌরসভার বিএলএস রোডস্থ পৈত্রিক ওয়ারিশ সূত্রে পাওয়া নিজস্ব সম্পত্তিতে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। কিন্তু গেল ৫ আগস্ট মোংলা পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিকের নেতৃত্বে আজম, ডালিম, মোহন, শফিকুলসহ ৩০-৩৫ জন লাঠিসোঁটা নিয়ে আমাদের বাড়ি দখলের চেষ্টা করেন। বাধা দিলে তারা আমাদের মারপিট করেন। এতে আমার বৃদ্ধ শাশুড়ি রনজিনা বেগম ও স্বামী সুমন ফকির আহত হন। আমার স্বামীর মাথা ফেটে যায়। শুধু মারপিট নয়, মানিক ও তার লোকজন আমাদের অবরুদ্ধ করে রাখেন। একপর্যায়ে মোংলা পোর্ট পৌরসভার সাবেক কাউন্সিলর মো. ইমরান হোসেন আমাদের উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখন আমাদের নানাভাবে হুমকি দিয়ে আসছেন তারা। আমরা নিরপাত্তাহীনতায় ভুগছি।  

শিরিন আক্তার আরও বলেন, মানিক বিভিন্ন সময় এলাকার মানুষকে হয়রানি করেছেন। অপকর্মের কারণে তাকে দল থেকে বহিষ্কারও করা হয়েছে।

শিরিন আক্তারের অভিযোগ অস্বীকার করে মোংলা পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য মাহবুবুর রহমান মানিক বলেন, আমি কারও জমি দখলের চেষ্টা করিনি। মারধরও করিনি। রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে হেয় করার জন্য এ অপপ্রচার চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।