ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

রাজনীতি

বোয়ালমারীতে বিএনপি নেতার ওপর হামলায় আরেক নেতার নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
বোয়ালমারীতে বিএনপি নেতার ওপর হামলায় আরেক নেতার নামে মামলা

ফরিদপুর: বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট ফরিদপুরের বোয়ালমারী উপজেলা শাখার সভাপতি ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উপজেলা শাখার আহ্বায়ক সঞ্জয় সাহার ব্যবসায়িক কার্যালয়ে হামলা চালিয়ে মারধর ও ভাঙচুরের ঘটনায় মামলা নিয়েছে পুলিশ।

বোয়ালমারী উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক, বিএনপি নেতা মো. আজিজুল শেখকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করে আরও আট-দশজন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে বোয়ালমারী থানায় বৃহস্পতিবার (১৫ আগস্ট) এ মামলা দায়ের করা হয়।

 

মামলার বাদী সঞ্জয় সাহা জানান, বুধবার (১৪ আগস্ট) আড়াইটার দিকে ১৭-১৮ জন কয়েকটি মোটরসাইকেল যোগে বোয়ালমারী পৌরসভার কামারগ্রামে এসে তারা কার্যালয়ে এসে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করেন। এ সময় তাদের বাধা দিতে গেলে পিটিয়ে পাঁচজনকে আহত করে। ঘটনার সময় হঠাৎ সেখানে সেনা সদস্যরা উপস্থিত হয়ে দুজনকে আটক করে।

তিনি জানান, এ হামলায় তিনি (সঞ্জয় সাহা) ছাড়াও তার ছেলে সজীব কুমার সাহা ও রাজীব কুমার সাহা এবং গাড়িচালক শাহিদ সিকদার আহত হন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় বৃহস্পতিবার থানায় মামলা রুজু হয়েছে। টুটুল ও দুখু নামে দুজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।