ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

রাজনীতি

সিলেটে আ. লীগের ৮১ নেতাকর্মীর নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
সিলেটে আ. লীগের ৮১ নেতাকর্মীর নামে মামলা

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৮১ নেতা-কর্মীর নামে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সদর উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের কালীবাড়ি গ্রামের বাসিন্দা জুবায়ের আহমেদ ওরফে ইমরান (২৪) নামের এক তরুণ মামলাটি করেন।

মামলায়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আপ্তাব আলী কালা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াকুব আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা, স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আলা উদ্দিন, ইউপি সদস্য আজিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি উমর আলী ও সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীনসহ ৮১ জনের নাম উল্লেখ-পূর্বক অজ্ঞাত আরও ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ৩ ও ৪ আগস্ট আসামিরা বেআইনিভাবে দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে বাদীকে মারধর করে এবং জখম করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এনইউ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।