ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

রাজনীতি

আন্দোলনে নিহত সাবেক ছাত্রদল নেতার জানাজায় মানুষের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
আন্দোলনে নিহত সাবেক ছাত্রদল নেতার জানাজায় মানুষের ঢল

নারায়ণগঞ্জ: আন্দোলনে নিহত নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমানতের জানাজা সম্পন্ন হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) এশার নামাজের পরে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে নিহতের দেহ নিয়ে আসা হয়।

 

পরে সেখানে উপস্থিত হন অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা আসিফ মাহমুদ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম, মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুসহ বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা।  

পরে চাষাঢ়া বাগে জান্নাত মসজিদের সামনে নিহতের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় হাজারো ছাত্র-জনতা অংশ নেন।

এর আগে শহীদ মিনারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম বলেন, আমাদের ভাইকে ফিরিয়ে দেওয়ার সামর্থ্য আমাদের নেই। সৃষ্টিকর্তা যেন তাকে পরকালে সবচেয়ে সুন্দর পুরস্কার দেন, সেজন্য আমরা প্রার্থনা করব। তার পরিবারকে আমরা বলব, আমরা সারাদেশ আপনাদের পাশে আছি।

মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমানত এই আন্দোলনে অংশ নিতে গেলে ফ্যাসিস্ট সরকারের খুনি বাহিনী ও পুলিশ বাহিনী মেরে ও গুলি করে হত্যা করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
 
বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এমআরপি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।