ঢাকা, শনিবার, ১ ভাদ্র ১৪৩১, ১৭ আগস্ট ২০২৪, ১১ সফর ১৪৪৬

রাজনীতি

হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিম বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিম বহিষ্কার

হবিগঞ্জ: জায়গা দখলের অভিযোগে দলীয় পদ এবং সাধারণ সদস্য পদ থেকে হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মো. আবুল হাসিমকে বহিষ্কার করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিষ্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নাম প্রকাশ না করার শর্তে বিএনপির দায়িত্বশীল একজন নেতা বলেন, দল এ বিষয়ে অত্যন্ত কঠোর। কেউ কোনো অন্যায় কাজ করে এখন ছাড় পাবে না। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কড়া বার্তা রয়েছে। কেউই অপকর্ম করে রেহাই পাবে না। হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মো. আবুল হাসিম তার ভাগনে আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বী রাসেলের শায়েস্তাগঞ্জের অলিপুর এলাকার একটি মার্কেটের তত্ত্বাবধায়ক হিসেবে ব্যানার লাগান। এটি অন্যায়। দলে কোনো অন্যায়ের স্থান নেই।
বহিষ্কারাদেশে উল্লেখ করা হয়েছে, দলের শৃঙ্খলা ভঙ্গ এবং দলের নীতি, আদর্শ ও সংহতি পরিপন্থী কার্যকলাপের জন্য হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মো. আবুল হাসিমকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।