ঢাকা, শনিবার, ১৫ ভাদ্র ১৪৩১, ৩১ আগস্ট ২০২৪, ২৫ সফর ১৪৪৬

রাজনীতি

ছাত্রজনতার স্বপ্ন বাস্তবে রূপ দিতে হবে: সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
ছাত্রজনতার স্বপ্ন বাস্তবে রূপ দিতে হবে: সালাম

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম বলেছেন, যে স্বপ্ন নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম স্বাধীনতার ৫৩ বছর পরও সে স্বপ্ন পূরণ হয়নি। এবারো যে একই স্বপ্ন ধয়ে হাজারও ছাত্রজনতা জীবন দিয়েছে তা যেন স্বপ্নই না থাকে, তা যেন ব্যর্থ না হয়, বাস্তবে রূপ দিতে হবে।

তিনি আরও বলেন, ছাত্রজনতার স্বপ্ন বাস্তবায়নে জনগণের ভোটাধিকারসহ গণতান্ত্রিক রাজনৈতিক দলগুলো দেশের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে। সত্যিকারের রাজনীতিবিদদের কাছে রাজনীতি ফিরিয়ে দিতে হবে।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে ফেনী ছাগলনাইয়া উপজেলার বিভিন্নস্থানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আনম সাইফুল ইসলামের তত্বাবধানে শ্যামপুর-কদমতলী থানা বিএনপির উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সালাম বলেন, মানবসৃষ্ট বন্যায় এ জনপদের যে অপূরণীয় ক্ষতি হয়েছে প্রতিবেশী রাষ্ট্র হিসেবে আমরা এটি প্রত্যাশা করি না। পতিত আওয়ামী লীগ সরকারের নতজানু পররাষ্ট্র নীতির কারণে বাংলাদেশ বারবার প্রতিবেশী রাষ্ট্রের দ্বারা বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

দুই দিনব্যাপী ত্রাণ বিতরণ কার্যক্রম ও ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
টিএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।