ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

সংস্কারের আগে নির্বাচন চান না অলি আহমেদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
সংস্কারের আগে নির্বাচন চান না অলি আহমেদ

ঢাকা: অন্তর্বর্তী সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে মতবিনিময়ে নির্বাচনের আগে সংস্কার চেয়েছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

অলি আহমেদ বলেন, সংস্কার হওয়ার আগে কোনো নির্বাচন হওয়া কোনো অবস্থাতেই বাঞ্ছনীয় না। সংস্কার সম্পন্ন করতে হবে। দেশের মানুষের মধ্যে মনুষ্যত্ব ফিরিয়ে আনতে হবে।

তিনি আরও বলেন, যারা হাসিনার পদলেহী ছিল তারা এখনও চাকরিচ্যুতি হয়নি, দুর্নীতির অভিযোগ নিয়ে কোনো তদন্ত শুরু হয়নি, একজন লোককে শুধু এক জায়গা থেকে আরেক জায়গায় বদলি করলে সমস্যার সমাধান হবে না।

অলি আহমেদ বলেন, যারা প্রকৃত পক্ষে দোষী, দেশের শত্রু, জনগণের শত্রু তাদের জেলে ঢুকাতে হবে, কঠোর ব্যবস্থা নিতে হবে। তা নাহলে এ দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারবে না।

এখনও মানুষ শান্তিতে ঘুমাতে পারছে না উল্লেখ করে তিনি বলেন, কালকেও লুটেরাদের গাড়িগুলো এক জায়গা থেকে আরেক জায়গায় নেওয়ার জন্য সাহায্য করেছে। শুধু পদচ্যুতিই যথেষ্ট নয়, এদের ধরিয়ে দিতে হবে, পুলিশে দিতে হবে।

আমরা মুক্তিযোদ্ধা, আমরা ভারতীয় রিফিউজি ক্যাম্পে গিয়ে মুক্তিযোদ্ধা না উল্লেখ করে অলি আহমেদ বলেন, আমরা যুদ্ধ করে মুক্তিযোদ্ধা হয়েছি। সুতরাং এ দেশের মানুষের জন্য আমাদের চেয়ে বেশি প্রেম আর কারো থাকতে পারে না।  

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এমইউএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।