ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

রায়পুরে বিএনপি কার্যালয়ে হামলা-ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
রায়পুরে বিএনপি কার্যালয়ে হামলা-ভাঙচুরের অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের আমতলীতে অবস্থিত ৬ নম্বর ওয়ার্ড বিএনপি কার্যালয়ে এ হামলা চালানো হয়েছে।

 

হামলার জন্য স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের দায়ী করা হয়েছে। হামলায় বিএনপি ও কৃষকদলের ছয় নেতা-কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।  

এ ঘটনার প্রতিবাদে স্থানীয় খাশেরহাট বাজারে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল ও কৃষকদলের নেতা-কর্মীরা।

হামলাকারীরা বিএনপিকর্মী মো. আজহারের মুদি দোকান লুটপাট করা হয়।

রায়পুর উপজেলা কৃষকদলের সদস্য সচিব জিএম শামীম জানান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন মাস্টার, তার ভাই আবুল হোসনে মাস্টার ও সিরাজুল লষ্করের নির্দেশে সন্ত্রাসীরা এ হামলা চালায়। হামলায় তিনিসহ বিএনপি কর্মী আলী ইসলাম দর্জি (৭০), কৃষকদল নেতা মনির হোসেন দর্জি (৩০) ও আরিফ (৩৫), কৃষকদল কর্মী ফিরোজ পাঠান (৩৫) ও জাহাঙ্গীর লষ্কর (২৮) আহত হন।

তিনি আরও জানান, আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন মাস্টারের অনুসারী বিএনপিকর্মী ফারুক কবিরাজের নেতৃত্বে আরিফ, কাজল, জসিম, ওয়াসিম, হারুন, পান্নু মাঝি, মাসুদ হাওলাদারসহ বেশ কয়েকজন লোক বিএনপির অফিসের হামলা ও ভাঙচুর করেন।

বিএনপিকর্মী ও মুদি দোকানি মো. আজহার বলেন, আমি বিএনপি করার কারণে আওয়ামী লীগের লোকজন আমার দোকানে হামলা চালিয়ে নগদ টাকা ও মালামাল লুটে নিয়েছে।

রায়পুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন মাস্টার বলেন, আমি এ ঘটনা সম্পর্কে কিছুই জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, স্থানীয় দুপক্ষের মধ্যে মারাপিটের ঘটনা ঘটেছে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।