ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

এদেশে আর কোনো রাষ্ট্রের তাঁবেদারি চলবে না: অলি আহমদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
এদেশে আর কোনো রাষ্ট্রের তাঁবেদারি চলবে না: অলি আহমদ

লক্ষ্মীপুর: বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, এদেশে আর কোনো রাষ্ট্রের তাঁবেদারি চলবে না। দেশ চলবে জনগণের কথায়।

 

শনিবার (১ সেপ্টেম্বর) দিনব্যাপী লক্ষ্মীপুর শহর জামায়াতের বন্যার্তদের ত্রাণ কার্যক্রমের আয়োজন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন তিনি।

দীর্ঘ ৫০ বছর ধরে ভারতের কথা ও আওয়ামী লীগের কথা শুনতে হচ্ছে। এবার কিন্তু কারো বাপের কথা শুনতে হবে না। এবার দ্বিতীয়বারের মতো দেশ স্বাধীন করছে এদেশের ছাত্র-জনতা ও আপামর জনতা। যেটা পৃথিবীর কোনো দেশে সম্ভব হয়নি বা হবে না। এটি পৃথিবীর মধ্যে একটি নজিরবিহীন।

তিনি আরও বলেন, ১৭ বছর ধরে এদেশের মানুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেনি। এখন তারা ভোট দিতে অপেক্ষা করছে। তাই দেশের বিভিন্ন সেক্টর সংস্কার করে দ্রুত সময়ের মধ্যে নির্বাচন দিতে অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানাই। ছাত্র-জনতার আন্দোলনের মুখে স্বৈরাচার শেখ হাসিনা দেশ ছেড়ে পালালেও তার দোসর ও দালালরা এখনও রয়েছে। তাদের চিহ্নিত করতে হবে। পাশাপাশি সে সময়ে প্রত্যেক আমলা ও মন্ত্রী এবং এমপিরা যে পরিমাণ দুর্নীতি করে সম্পদের পাহাড় বানিয়েছেন। দুর্নীতি দমন কমিশনের মাধ্যমে তদন্ত করতে হবে। প্রত্যেক ঘটনার জন্য জড়িতদের বিচার হবে, হবেই।  

পরে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন এলডিপির চেয়ারম্যান। এসময় বক্তব্য দেন- ঢাকা মহানগর উত্তরের জামায়াতের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন ও সেক্রেটারি ড. রেজাউল করিম, জেলা জামায়াতের আমির রুহুল আমিন ভুঁইয়া, সেক্রেটারি ফারুক হোসাইন নুর নবী প্রমুখ।

এরপর সদর উপজেলার মান্দারী বাজারে বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহতের পরিবারের সঙ্গে মতবিনিময় সভা করেন এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমদসহ জামায়াতের নেতারা।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।