ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপিতে ‘র’-এর এজেন্ট আছে: আলতাফ হোসেন চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
বিএনপিতে ‘র’-এর এজেন্ট আছে: আলতাফ হোসেন চৌধুরী

পটুয়াখালী: বিএনপিতে ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’-এর গুপ্তচর বা এজেন্ট আছে বলে অভিযোগ করেছেন দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী।

তিনি বলেছেন, বিএনপিতে কিছু পরিচিত ইন্ডিয়ান ‘র’-এর এজেন্ট আছেন, যারা এখনো আওয়ামী লীগের প্রেতাত্মাদের পুনর্বাসন করছেন এবং বিএনপি নেতা-কর্মীদের ক্ষতি করার কাজে ব্যবহৃত হচ্ছেন।

 এই ‘র’ এজেন্টরা বাংলাদেশে বসে টাকা আয় করেন, ১০০ টাকার ৯০ টাকা ইন্ডিয়ায় পাঠান। সেখানে বাড়ি-গাড়ি সব আছে, একেকজন ২-৩টা দেশের পাসপোর্ট বহন করেন।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালীতে নিজের বাসভবনে সংবাদ সম্মেলনে আলতাফ হোসেন এ কথা বলেন।

তিনি বলেন, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা কোনো সাধারণ লোক নন, প্রফেসর ড. মুহাম্মদ ইউনূসকে বিশ্বের সব দেশ গ্রহণ করেছে। কিন্তু ভুয়া আওয়ামী লীগ সরকার ড. মুহাম্মদ ইউনূসকে বিভিন্নভাবে হয়রানি করেছে, অবিচার করেছে, জেল পর্যন্ত দিয়েছে।

ড. মুহাম্মদ ইউনূস এই দেশের ভঙ্গুর অর্থনীতি ঠিক করার জন্য উদ্যোগ নিয়েছেন উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, তিনি আইএমএফের সঙ্গে যোগাযোগ করেছেন, বিশ্ব ব্যাংকের সঙ্গে যোগাযোগ করেছেন। এছাড়া বিভিন্ন দেশের সঙ্গে তিনি যোগাযোগ করে অর্থ নিয়ে আসছেন। তাকে সময় দিতে হবে। তিনি একটি সুন্দর পরিবেশ সৃষ্টি করে সবাইকে ভোট দেওয়ার সুযোগ দেবেন।

এসময় পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বায়জিদ পান্না, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ওয়াহিদ সরোয়ার কালাম, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক তৌফিক আলী খান কবিরসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।