ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ছাত্রদলের বহিষ্কৃত নেতার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রদলের মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
ছাত্রদলের বহিষ্কৃত নেতার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রদলের মামলা

ঢাকা: চাঁদাবাজিসহ দলের সুনাম ক্ষুণ্ণ করার সুনির্দিষ্ট অভিযোগে রাজধানীর কলাবাগান থানা ছাত্রদলের বহিষ্কৃত এক নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর কলাবাগান থানায় এ মামলা করা হয় বলে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২ সেপ্টেম্বর পান্থপথ সিগনালের পাশে চাঁদপুর স্টোর নামের ব্যবসা প্রতিষ্ঠানে কলাবাগান থানা ছাত্রদলের সদ্য বহিষ্কৃত আহ্বায়ক ওবায়দুল ইসলাম সৈকত ১৫/২০ জনকে সঙ্গে নিয়ে ওই ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে নগদ ৬০ হাজার টাকা লুট করেন এবং প্রতিষ্ঠানের মালিকসহ কয়েকজনকে মারধর করেন।

এতে আরও বলা হয়, ওই অপরাধ কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট প্রমাণের ভিত্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল তাকে তৎক্ষণাৎ বহিষ্কার করে এবং ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশে সংগঠনের কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম নিজে বাদী হয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অফিসিয়াল প্যাডে কলাবাগান থানার অফিসার ইনচার্জ বরাবর এজাহার দায়ের করে মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৪
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।