ঢাকা, সোমবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

পুনর্বাসনের জন্য বন্যার্তদের মধ্যে জাগপা ছাত্রলীগের আর্থিক সহযোগিতা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
পুনর্বাসনের জন্য বন্যার্তদের মধ্যে জাগপা ছাত্রলীগের আর্থিক সহযোগিতা 

ঢাকা: দেশের দক্ষিণ পূর্বাঞ্চলে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত অর্ধশতাধিক পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার সহযোগী সংগঠন জাগপা ছাত্রলীগ।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গোয়াল ভাউর ইউনিয়নের লামচর গ্রামে জাগপা ছাত্রলীগের সভাপতি আবদুর রহমান ফারুকী ও সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকারের নেতৃত্বে একটি প্রতিনিধিদল বন্যার্ত মানুষের  মধ্যে পুনর্বাসনের জন্য নগদ অর্থ তুলে দেন।

এ সময় জাগপা ছাত্রলীগের সভাপতি আবদুর রহমান ফারুকী বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে বলেন, ভারতের আগ্রাসী কৃত্রিম বন্যায় উপকূলীয় অঞ্চলের মানুষ আজ অন্ন, বস্ত্র ও বাসস্থানহীন। আমাদের দলের মুখপাত্র রাশেদ প্রধান এর নির্দেশনায় আমরা জাগপা, যুব জাগপা, শ্রমিক জাগপা, মহিলা জাগপা'র পক্ষ থেকে বন্যা পরবর্তী অসহায় মানুষদের মধ্যে পুনর্বাসনের জন্য আর্থিক সহযোগিতা প্রদানের কাজ শুরু করেছি। সমাজের বিত্তবান মানুষদের আমি এগিয়ে আসার জন্য আহ্বান জানাই।

জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার অন্তর্বর্তী সরকারের কাছে জোর দাবি জানিয়ে বলেন, খুব দ্রুত সময়ে বানভাসি মানুষের বাসস্থানের ব্যবস্থা করতে হবে। অন্যথায় বন্যা কবলিত অঞ্চলে শিক্ষা ও চিকিৎসার মহাবিপর্যয় ঘটবে।

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৪
টিএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।