ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপির আন্দোলন এখনও চলমান: স্বেচ্ছাসেবক দল সভাপতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৪
বিএনপির আন্দোলন এখনও চলমান: স্বেচ্ছাসেবক দল সভাপতি

ফেনী: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী বলেছেন, আমাদের আন্দোলন এখনো শেষ হয়নি। গণতন্ত্র ফিরিয়ে আনতে আমাদের আন্দোলন চলমান।

বিএনপির বিরুদ্ধে ষড়যত্র থেমে নেই। এখনো নানাভাবে বিএনপির বিরুদ্ধে ষড়যত্র হচ্ছে৷ দলে কোনো ধরনের সুযোগ সন্ধানীরা যাতে অনুপ্রবেশ করতে না পারে, সেদিকে সজাগ দৃষ্টি রাখা হচ্ছে। কেউ যদি সংগঠন বহির্ভূত কোনো কাজে লিপ্ত হয়, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে। কেউ অন্যায় করলে তাকে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই।

বুধবার (২ অক্টোবর) বিকেলে ফেনীর একটি মিলনায়তনে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে দিক নির্দেশনামূলক ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের সঙ্গে যৌথ কর্মীসভায় এসব কথা বলেন তিনি।

জিলানী বলেন, চলমান পরিস্থিতিতে দেশের ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলকে সংগঠিত করতে আমরা কাজ করছি। জেলায় জেলায় যৌথ কর্মীসভা করে সবাইকে একতাবদ্ধ করছি। বিএনপি নির্বাচনমুখী দল। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমাদের এই উদ্যোগ।

কেন্দ্রীয় যুবদলের কেন্দ্রীয় সাধারণ নুরুল ইসলাম নয়নের সভাপতিত্বে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ আমানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান ইয়াহিয়া, ফেনী জেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন, ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর ইদুর রহমান জুয়েল, যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খোন্দকার, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন।

তৃণমূলের নেতারা বলছেন, কেন্দ্রীয় নেতাদের সফরকে কেন্দ্র করে উজ্জীবিত হচ্ছেন তারা।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৪
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।