ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

পটল ক্ষেতে মিলল আ.লীগ কর্মীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
পটল ক্ষেতে মিলল আ.লীগ কর্মীর মরদেহ

রাজশাহী: পটল ক্ষেতে পড়েছিল শাহবুল ইসলাম নামে এক আওয়ামী লীগ কর্মীর মরদেহ। তিনি মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল থেকে নিখোঁজ ছিলেন।

এরপর বুধবার (৯ অক্টোবর) সকালে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেলে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরে তার মরদেহ উদ্ধার করে। এর আগে তার মরদেহের সুরতহাল প্রতিবেদন করতে গিয়ে পুলিশ সেখান থেকে একটি কীটনাশকের বোতলও উদ্ধার করে।

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার মগরাবিল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহাবুল ইসলাম (৪২) মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার মোল্লাপুকুর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় মাছ ব্যবসায়ী। এছাড়া শাহাবুল কেশরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল থেকে নিখোঁজ ছিলেন শাহাবুল ইসলাম। রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। বুধবার সকালে স্থানীয় এক কৃষকের পটলের ক্ষেতে শাহাবুলের মরদেহ পাওয়া যায়। এ সময় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এ সময় পাশেই একটি কীটনাশকের বোতলও পাওয়া যায়। তবে প্রাথমিকভাবে তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি। তাই মৃত্যুর কারণ জানতে মরদেহের ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। তাই মরদেহ উদ্ধার করে দুপুরের মধ্যেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

তদন্ত ও মামলা প্রশ্নে ওসি বলেন, আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে। ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পাওয়া গেলে পরে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।