ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রী দেশের জনগণের প্রতি দায়বদ্ধ: পরিকল্পনামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
প্রধানমন্ত্রী দেশের জনগণের প্রতি দায়বদ্ধ: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী দেশের জনগণের প্রতি দায়বদ্ধ, ওনার মধ্যে দেশপ্রেম আছে, অধ্যাবসায় আছে। তিনি একটানা ১২ বছর কাজ করতে পারছেন।

আপনারা কথায় কথায় সিঙ্গাপুর, কোরিয়ার উদাহারণ দেন। সেই সব দেশের নেতারা ৩০-৩৫ বছর একটানা কাজ করে তাদের দেশকে এই পর্যায়ের নিয়ে গেছে।  

বৃহস্পতিবার (ফেব্রুয়ারি ৩) সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে ‘হাওর এলাকায় উড়াল সড়ক ও ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় গহীত স্কিম সংক্রান্ত’ মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির উদ্দেশে পরিকল্পনামন্ত্রী বলেন, ভোটের মাঠে না থেকে ভোট হতে দেব না ধমক দিয়ে হটকারী কোনো কথা না বলে আসেন আলোচনা করেন। নির্বাচনে বসেন। ভয় দেখিয়ে কাজ হবে না। গ্রামের মানুষ এসব বুঝে গেছে।

তিনি আরও জানান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অর্থায়নে ৩ হাজার ৪৯০ কোটি টাকা ব্যয়ে উড়াল সেতু প্রকল্পটি বাস্তবায়ন করবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। চলতি বছরের শুরু দিকে মেগা প্রকল্প শুরু হবে ২০২৬ সালে সমাপ্ত করার কথা রয়েছে, এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর, তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা উপজেলাসহ নেত্রোকানা জেলার কয়েকটি উপজেলার যোগাযোগের ক্ষেত্রে মাইলফলক সৃষ্টি হবে।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, পুলিশ সুপার মিজানুর রহমান, প্রকল্প পরিচালক গোলাম মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ