ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

যুবলীগের সিরাজগঞ্জ জেলা কমিটি বিলুপ্ত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
যুবলীগের সিরাজগঞ্জ জেলা কমিটি বিলুপ্ত

ঢাকা: আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সিরাজগঞ্জ জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ৷

এতে বলা হয়, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা, নেতৃত্বদানে অযোগ্যতা ও অদক্ষতার কারণে গঠনতন্ত্রের ধারা-২৩ মোতাবেক আওয়ামী যুবলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

গত ৮ ফেব্রুয়ারি, ২০২২ইং তারিখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে যুবলীগের উল্লেখিত জেলা শাখার কমিটি বিলুপ্ত করা হয়।

এদিকে গত ৯ ফেব্রুয়ারি কেন্দ্রীয় যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে আওয়ামী যুবলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. একরামুল হককে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

এতে বলা হয়, ৮ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ-এর নির্দেশে সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে এ সিদ্ধান্ত জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এসকে/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।