ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

রূপগঞ্জে যুবলীগ-ছাত্রলীগের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
রূপগঞ্জে যুবলীগ-ছাত্রলীগের মিছিল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদলের নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

শনিবার (৫ মার্চ) বিকেলে উপজেলার ভুলতা গোলাকান্দাইল এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন তারা।

পরে ভুলতা গোলাকান্দাইল এলাকায় সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান সবুজ, ছাত্রলীগ নেতা ওবায়দুল, যুবলীগ নেতা হামজালা, আব্দুল আল মামুন, নাজমুল হাসান, হিমেল, আরিফ, শফিউল্লাহসহ আরও অনেকে।

প্রতিবাদ সভায় নেতাকর্মীরা বলেন, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান শাহিন শাহিনের নেতৃত্বে বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে ছাত্রলীগ ও যুবলীগ মাঠে আছে এবং থাকবে। কোনো প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তা কঠোর হাতে প্রতিহত করা হবে।

এর আগে আওয়ামী লীগ ঘেঁষা নেতাকর্মীদের দিয়ে কমিটি ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করে ছাত্রদলের পদবঞ্চিতরা। এ কর্মসূচি থেকে তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ দলীয় নানা দাবিও তোলেন।

গত ২ মার্চ জেলা বিএনপির সমাবেশে যোগ দিতে আসার পথে ছাত্রদলের পদবঞ্চিত নেতাদের মিছিলে হামলা চালায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় যুবদল ও ছাত্রদলের পদবঞ্চিত ৬০ জনের নাম উল্লেখ করে মামলাও করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।