ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

আ.লীগ আবার ক্ষমতায় এলে মানুষ গরিব থাকবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
আ.লীগ আবার ক্ষমতায় এলে মানুষ গরিব থাকবে না

ভোলা: ভোলা-৪ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এলে দেশে কোনো গরিব মানুষ খুঁজে পাওয়া যাবে না।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে চরফ্যাশনে ১৭ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল স্টেডিয়াম, গ্যালারি, প্যাভিলিয়ন, ফ্লাড লাইটের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মুজিববর্ষ উপলক্ষে আন্তঃ ফুটবল টুর্নামেন্টে উদ্বোধন  উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী দেশে একজনও ভূমিহীন ও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য সরকার নানা প্রকল্প হাতে নিয়েছে। এসব পরিকল্পনা থেকে বাদ পরেনি ক্রীড়া অঙ্গন। সারাদেশে ন্যায় চরফ্যাশনে ও ক্রীড়া প্রেমিদের জন্য নির্মাণ করা হচ্ছে আধুনিক মানের স্টেডিয়াম।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী বাংলাদেশের সর্ববৃহতম পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করে তার বাস্তব প্রমাণ দিয়েছেন। অবহেলিত উপকূলের চরবাসী হাজার বছরের অন্ধকার কাটিয়ে এখন বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। চরফ্যাশনের দুটি দ্বীপে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করে পাল্টে দিয়েছে প্রমত্তা মেঘনা ও তেঁতুলিয়া নদীর মধ্যবর্তী চরের বাসিন্দাদের জীবন চিত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমানের সভাপত্বিতে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন, জেলা প্রসাশক তৌফিক ই-লাহি চৌধুরী, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।