ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

এখন যিনি চেয়ারম্যান তিনি বৈধ নন: বিদিশা এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এখন যিনি চেয়ারম্যান তিনি বৈধ নন: বিদিশা এরশাদ

নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, এখন আমি নারায়ণগঞ্জের প্রতিটি দোকানদারকে চিনি। এখন আমার কাছে নারায়ণগঞ্জকে মনে হয় আমার বাড়ি।

আপনারা মনে করবেন না আমি রাজনৈতিক ফায়দার জন্য এ কথা বলছি। নারায়ণগঞ্জে জাতীয় পার্টি মানে ওসমান পরিবার।

সোমবার (১৮ এপ্রিল) শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় মেলা ফুড জোন রেস্টুরেন্টে নারায়ণগঞ্জে জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।  

বিদিশা বলেন, আমি আজকে ছোট পরিসরে আপনাদের জন্য কিছু করার চেষ্টা করেছি। আমার পার্টির পক্ষ থেকে নেতারা এখানে এসেছেন। নারায়ণগঞ্জোর সাতটি থানাতেই গরীব ও দুস্থদের মাঝে আমাদের এই ইফতার সামগ্রী বিতরণ চলবে।

তিনি আরও বলেন, আমদের একজন নেতা বললেন, ম্যাডামের হাতকে শক্তিশালী করুন। আমি আপনাদের কাছে শুধু দোয়া চাই, অন্যকিছু চাই না। আপনারা শুধু দোয়া করবেন মানবসেবায় আমার জীবন যেন আমি দিয়ে দিতে পারি। আমরা করোনার সময় ঢাকায় ত্রাণ কার্যক্রম চালিয়েছি। নারায়ণগঞ্জেও আমরা রাতের বেলায় আসতাম এবং বিভিন্ন স্পটে ত্রাণ সামগ্রী দিয়েছি।

তিনি বলেন, জাতীয় পার্টির নেতৃত্ব নিয়ে আমাদের মাঝে দ্বিধা রয়েছে। সেখানে কে বৈধ চেয়ারম্যান তা নিশ্চিত করতে হবে। এখন যিনি চেয়ারম্যান তিনি বৈধ চেয়ারম্যান নন। হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ অবস্থায় তাকে দিয়ে জোর করে সই করিয়ে তিনি চেয়ারম্যান হয়েছেন। তার বিরুদ্ধে আদালতে রিটও করা হয়েছে। আমি যখন প্রথম এরিককে বাঁচাতে ছুটে যাই, তখন এই নারায়ণগঞ্জের ভাইয়েরাই ছুটে গিয়েছিলেন। তারা এরিককে মুক্ত করেছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।