ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মেসে মিলল ছাত্রদল নেতার মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
মেসে মিলল ছাত্রদল নেতার মরদেহ কামরুজ্জামান কামরুল

সিলেট: সিলেটে মেস থেকে কামরুজ্জামান কামরুল (২৮) নামে এক ছাত্রদল নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় নগরের শাহজালাল উপশহর ই-ব্লকের এক নম্বর সড়কের চার নম্বর বাসার পাঁচতলা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত কামরুজ্জামান মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মনারাই গ্রামের সাহাবুদ্দিনের ছেলে ও সিলেট আইন মহাবিদ্যালয়ের (ল. কলেজ) দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ল-কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।   

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, কামরুজ্জামান কামরুল নগরের শাহজালাল উপশহর ই-ব্লকের এক নম্বর সড়কের চার নম্বর বাসায় মেসে থাকতেন। শুক্রবার (২২ এপ্রিল) ভোরে তিনি সাহরি খেয়ে ঘুমাতে যান। শনিবার দুপুরের পর তার মেসের আরেক বাসিন্দা ডাক দিতে গিয়ে দেখেন কামরুলের নিথর দেহ বিছানায় পড়ে আছে। তার কানে হেডফোন লাগানো। মুখ কালচে হয়ে আছে। পাশে পাওয়া গেছে দুটি এলাক্ট্রল ট্যাবলেট। অ্যাজমাজনিত সমস্যার কারণে তিনি ওই ট্যাবলেট খেতেন। এ অবস্থায় মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে।  

ওসি সৈয়দ আনিসুর রহমান আরও বলেন, আপাতত আমরা এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা নিচ্ছি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এটা স্বাভাবিক মৃত্যু হতে পারে। মরদেহ উদ্ধারের পর নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে।   

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।