ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

আ’লীগ সরকার তাঁতশিল্পকে ধ্বংস করেছে: রিজভী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
আ’লীগ সরকার তাঁতশিল্পকে ধ্বংস করেছে: রিজভী 

সিরাজগঞ্জ: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন,  করোনাকালীন সময়ে রাষ্ট্র থেকে আওয়ামী লীগ সরকার ২৩ হাজার কোটি লুট করেছে। আওয়ামী লীগ সরকার তাঁতশিল্পকে ধ্বংস করেছে।

নিত্য প্রয়োজনীয় জিনিসের লাগামহীন দাম বাড়িয়েছে।
 
বুধবার (২৭ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদকের আয়োজনে অসহায় ও দুস্থ ২৫শ’ পরিবারের মধ্যে ঈদ বস্ত্র সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে তিনি বলেন, সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে, তাই র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের কাছে সহায়তা চাচ্ছে। এদেশে কোনো গণতন্ত্র নেই, অবৈধ সরকার রাতের ভোটে ক্ষমতায় এসে গণতন্ত্র হত্যা করেছে। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে, আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই  স্বৈরাচারী সরকারের পতন ঘটাবো।

বেলকুচি উপজেলা বিএনপির একাংশের সদস্য নুরুল ইসলাম গোলামের সভাপতিত্বে ঈদ বস্ত্র বিতরণে বক্তব্য দেন বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম, বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিনসহ বেলকুচি উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।