ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

খেলা

শুরু হচ্ছে ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফ্যাস্টিভ্যাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
শুরু হচ্ছে ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফ্যাস্টিভ্যাল

ঢাকা: প্রতিবারের মত এবারও ওয়ালটন-ক্র্যাব ইনডোর ও আউটডোর গেমস (ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল) শুরু হচ্ছে। আগামী ২০ জুলাই এই ফ্যস্টিভ্যাল শুরু হবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)।

শনিবার (১৬ জুলাই) বিকেলে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টুর পরিচালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি ইসারফর হোসেন ইসা, সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজ, ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফসহ ক্র্যাব সদস্যরা।

সংবাদ সম্মেলনে বলা হয়- এবারের ইভেন্টগুলো হলো: দাবা, ক্যারম (একক, দ্বৈত), স্পেডট্রাম (ব্রিজ), অকশন ব্রিজ, শুটিং, ফুটবল, ক্রিকেট এবং ব্যাডমিন্টন। আগামী ২০ জুলাই দাবা খেলার মাধ্যমে ইনডোর গেমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। সকাল ১২টায় ক্র্যাব মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা অনুষ্ঠিত হবার কথা রয়েছে। এরপর বেলুন উড়িয়ে উদ্বোধন করবেন আমন্ত্রিত অতিথিরা। খেলা পরিচালনা করবেন ক্র্যাবের সিনিয়র সদস্য শহিদুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধানে থাকবেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস.এম মিন্টু হোসেন।

সংবাদ সম্মেলনে ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, প্রতিবারই ক্র্যাবের ক্রীড়া অনুষ্ঠানে সহযোগিতা করে আসছে ওয়ালটন গ্রুপ। আগের চেয়ে এবারের অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা বাড়ানো হয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। এছাড়া এই ইভেন্ট শেষে আরেকটি বড় অনুষ্ঠান আয়োজনের চিন্তা ভাবনা করা হচ্ছে। এক্ষেত্রে ক্র্যাবের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সংক্ষিপ্ত বক্তব্যে ক্র্যাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি ইসারফ হোসেন ইসা ও সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজ এই আয়োজনের জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানান। পাশাপাশি সিনিয়র সাংবাদিকদের নিয়ে ক্রীড়া অনুষ্ঠানের আয়োজনের কথা উল্লেখ করেন। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।