ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

বিআইসিএমর ২৪তম ব্যাচের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
বিআইসিএমর ২৪তম ব্যাচের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত

ঢাকা: বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) কর্তৃক পরিচালিত পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ক্যাপিটাল মার্কেট (পিজিডিসিএম) এর ২৪তম ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত হয়।

রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইন্সটিটিউটের সম্মেলন কক্ষে এই রিসিপশন অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইসিএমর নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিজিডিসিএম প্রোগ্রামের সমন্বয়কারী ও ইন্সটিটিউটের সহকারী অধ্যাপক কাশফীয়া শারমিন, ডেপুটি রেজিস্টার আসিফ ইমরান, পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরে কর্মরত হাফেজ ফরিদুল ইসলাম ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক শ্রাবনীকা চাকমা। অনুষ্ঠানে পিজিডিসিএম প্রোগ্রামের বিভিন্ন দিক সম্পর্কে এবং প্রোগ্রামটি সফলভাবে সম্পন্ন করার বিষয়ে মূল্যবান দিকনির্দেশনা দেন বক্তারা।     

বিআইসিএম কর্তৃক পরিচালিত পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ক্যাপিটাল মার্কেট (পিজিডিসিএম) প্রোগ্রামটি পুঁজিবাজারের ওপর ২৪ ক্রেডিট বিশিষ্ট একটি প্রোগ্রাম। প্রোগ্রামটি ৯ মাসে, দুই সেমিস্টারে বিভক্ত। বিআইসিএম পুঁজিবাজার সংশ্লিষ্ট বিশেষায়িত পিজিডি প্রোগ্রাম পরিচালনা করে থাকে, যা পুঁজিবাজার সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জ্ঞান ও দক্ষতা উন্নয়ন এবং পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে এবং পুঁজিবাজারে ক্যারিয়ার গড়ার জন্য বিশেষভাবে স্বীকৃত।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।