ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

শেয়ারবাজার

সিএসইর ২৮তম এজিএমে দুই পরিচালক নির্বাচিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
সিএসইর ২৮তম এজিএমে দুই পরিচালক নির্বাচিত

ঢাকা: চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) ২৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় পিএইচপি স্টক অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মেদ আখতার পারভেজ চৌধুরী এবং বি.কে. ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের পরিচালক ও মেজর (অব.) এমদাদুল ইসলামকে সিএসইর পরিচালক হিসাবে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রামে অবস্থিত সিএসইর প্রধান কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সিএসইর চেয়ারম্যান আসিফ ইব্রাহীম।

বার্ষিক সাধারণ সভায় সিএসইর পরিচালক আব্দুল হালিম চৌধুরী, মনজুরুল আহসান বুলবুল, ইশতার মহল, মোহাম্মাদ নকিব উদ্দিন খান, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মো. গোলাম ফারুক ও কোম্পানি সেক্রেটারি রাজীব সাহা (এফসিএস) উপস্থিত ছিলেন।

সভায় শেয়ারহোল্ডাররা ২০২২-২০২৩ সালের জন্য পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার জন্য অনুমোদন দেন।

সিএসইর দুটি শেয়ারহোল্ডার ডিরেক্টর পদের জন্য আয়োজিত নির্বাচনে শেয়ারহোল্ডাররা ভোট দেন। নির্বাচন কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মোহসেন উদ্দিন আহমেদ চৌধুরী নির্বাচন পরিচালনা করেন।

সভায় শেয়ারহোল্ডাররা মোহাম্মেদ আখতার পারভেজ চৌধুরী ও মেজর (অব.) এমদাদুল ইসলামকে সিএসইর পরিচালক হিসাবে নির্বাচিত করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।