ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

খেলা

শাবিপ্রবিতে বড় পর্দায় দেখানো হবে আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
শাবিপ্রবিতে বড় পর্দায় দেখানো হবে আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল

শাবিপ্রবি (সিলেট): আর্জেন্টিনা বনাম ফ্রান্সের ফাইনাল খেলার মধ্যে দিয়ে পর্দা নামবে কাতার ফুটবল বিশ্বকাপের। এ উন্মাদনা শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে বড় পর্দায় খেলা দেখানোর আয়োজন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম খেলাধুলা বিষয়ক সংগঠন স্পোর্টস সাস্ট।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন স্পোর্টস সাস্টের সভাপতি মো. রেজওয়ানুর রশীদ শুভ।

তিনি বাংলানিউজকে বলেন, আমরা দীর্ঘদিন ধরে ক্যাম্পাসের সব শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীদের জন্য খেলাধুলার আয়োজন করে আসছি। এরই ধারাবাহিকতায় আমরা এবার আয়োজন করছি ফুটবল বিশ্বকাপ নিয়ে ‘Sailor Sports SUST FIFA World Cup Fest 2022’।

তিনি আরও বলেন, এবারের আয়োজনকে ৩টি ধারায় সাজানো হয়েছে। এর মধ্যে রয়েছে লাইভ স্ক্রিনিং ম্যাচ, প্রেডিকশন গেম, ওয়ার্ল্ড কাপ ফ্যান্টাসি। আমাদের প্রেডিকশন গেম ও ওয়ার্ল্ড কাপ ফ্যান্টাসি এই দুটি অনলাইন ইভেন্ট এবং লাইভ স্ক্রিনিং ম্যাচগুলো বড় পর্দায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে দেখানো হবে। এর আগে আমরা ৩টি কোয়ার্টার ফাইনাল ম্যাচ দেখিয়েছি । আজ (১৮ ডিসেম্বর) রাত ৯টায় বিশ্বকাপ ফাইনাল ম্যাচটিও সেন্ট্রাল অডিটোরিয়ামে দেখানো হবে। এতে সব সাস্টিয়ানদের একসঙ্গে খেলা উপভোগ করার আমন্ত্রণ রইল।

অন্যদিকে বিশ্বিবদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে বড় পর্দায় খেলা দেখানোর আয়োজন করেছে শাবিপ্রবি শাখা ছাত্রলীগ। এদিন রাত ৯টা থেকে এ খেলা দেখানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।