ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল শুরু বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল শুরু বৃহস্পতিবার

বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেনস আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এবং বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেনস এবং ওমেন্স আন্তর্জাতিক বীচ ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর লোগো উন্মোচন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র মো. আতিকুল ইসলাম

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের আয়োজনে আগামী বৃহস্পতিবার শুরু হচ্ছে ৫ দিন ব্যাপী ৪ জাতির বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেনস আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২।

মঙ্গলবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কনফারেন্স রুমে বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেনস আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এবং বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেনস এবং ওমেন্স আন্তর্জাতিক বীচ ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর লোগো উন্মোচন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র মো. আতিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো: ইউনুস জানান, বাংলাদেশ, কিরগিস্তান, শ্রীলংকা ও নেপালের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ২২ ডিসেম্বর শুরু হয়ে ২৬ ডিসেম্বর পর্যন্ত চলবে এ টুর্নামেন্ট।  

বৃহস্পতিবার বিকাল ৩টায় টুর্নামেন্ট উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম।  

একই দিনে জানানো হয়, কক্সবাজারে ২৭-৩০ ডিসেম্বর পর্যন্ত ৭ দেশের আট দল ও ৪ দেশের ৭টি দল নিয়ে অনুষ্ঠিত হবে ৪দিন ব্যাপী বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেনস এবং ওমেন্স আন্তর্জাতিক বীচ ভলিবল চ্যাম্পিয়নশি-২০২২।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।