ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

আন্তর্জাতিক আল্ট্রা ট্রেইল ম্যারাথনে অংশ নেবেন দুই বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
আন্তর্জাতিক আল্ট্রা ট্রেইল ম্যারাথনে অংশ নেবেন দুই বাংলাদেশি

আগামী শনিবার (০৭ জানুয়ারি) অনুষ্ঠিত হতে যাওয়া ভিয়েতনামে আল্ট্রা ট্রেইল ম্যারাথন রেস প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছেন ক্রীড়া দল আর্থ টাচড স্টেপস-এর দুই অ্যাথলেট আর এ ইহসান ও ইমামুর রহমান।

প্রতিবছর ভিয়েতনামের রাজধানী হ্যানয় থেকে ১৯০ কিলোমিটার দূরে অস্থিত মক চাওতে অনুষ্ঠিত হয়ে থাকে এই আল্ট্রা ম্যারাথন আসর।

১০, ২১, ৪২, এবং ৭০ কিলোমিটার নিয়ে মোট ৪টি ক্যাটাগরিতে এই প্রতিযোগিতার আয়োজন হয়ে থাকে। প্রতিবছরের ন্যায় এবারও ৩৫টি দেশের অংশগ্রহণে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ থেকে অংশগ্রহণ প্রসঙ্গে আল্ট্রা ম্যারাথন রানার ইহসান জানান, তিনি এর আগে বিশ্বের বিভিন্ন দেশে আন্তর্জাতিক ম্যারাথন রেইস প্রতিযোগিতায় অংশ নিলেও এই প্রথম কোনো আন্তর্জাতিক আল্ট্রা ট্রেইল ম্যারাথনে অংশ নিচ্ছেন।  

ইমামুর রহমান বলেন, আমরা বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক ম্যারাথনে নিজেদের চেষ্টায় অংশ নিয়ে বাংলাদেশকে বিশ্ব অ্যাথলেটিকস অঙ্গনে তুলে ধরার চেষ্টা করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।