ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

খেলা

অস্ট্রেলিয়ান ওপেনে খেলছেন না আলকারাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
অস্ট্রেলিয়ান ওপেনে খেলছেন না আলকারাস

গত বছর দুর্দান্ত ছন্দে ছিলেন কার্লোস আলকারাস। ইউএস ওপেন জিতে র‍্যাংকিংয়ের চূড়ায় উঠেছিলেন এই টেনিস তারকা।

তাই নতুন বছরের অস্ট্রেলিয়ান ওপেনে ফেভারিট হিসেবেই নামার কথা ছিল তার। কিন্তু চোট বাধা হয়ে দাঁড়ানোয় নিজেকে সরিয়ে নিলেন তিনি।

ডান পায়ের চোট নিয়ে টুইটারে আলকারাস লেখেন, ‘প্রাক মৌসুমে যখন সেরা ছন্দে ছিলাম, তখন অস্বাভাবিক মুভমেন্টের কারণে ইনজুরিতে পড়তে হলো। ডান পায়ের মাংসপেশিতে চোট পেয়েছি। নিজের সেরা ছন্দ ফিরে পেতে কঠিন পরিশ্রম করেছি আমি। কিন্তু দুর্ভাগ্যবশত অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে পারছি না। এটা মেনে নেওয়া কঠিন তবে আমাকে আশাবাদী হতে হবে। সেরে উঠে সামনের দিকে তাকাতে হবে। ২০২৪ অস্ট্রেলিয়ান ওপেনে দেখা হবে। ’

র‍্যাংকিংয়ের প্রচলন শুরু হওয়ার পর সর্বকনিষ্ঠ পুরুষ হিসেবে চূড়ায় থেকে বছর শেষ করেছিলেন আলকারাস। গত নভেম্বরে পেটের পেশীতে টান পড়ায় প্যারিস মাস্টার্স, এটিপি ফাইনালস ও ডেভিস কাপের মতো টুর্নামেন্টে খেলতে পারেননি তিনি।

আলকারাস না থাকায় অস্ট্রেলিয়ান ওপেনে এবার শীর্ষ বাছাই হিসেবে নামবেন রাফায়েল নাদাল। আগামী ১৬ জানুয়ারি থেকে শুরু হবে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামটি।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।