ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

খেলা

খাগড়াছড়িতে শুরু হলো শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
খাগড়াছড়িতে শুরু হলো শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস 

খাগড়াছড়ি: খাগড়াছড়ি স্টেডিয়ামে শুরু হয়েছে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস। গেমসে বিভিন্ন ইভেন্টে মানসম্মত খেলোয়ার পাঠানোর প্রস্তুতি হিসেবে দেশব্যাপী এ আসর অনুষ্ঠিত হচ্ছে।

শনিবার (৭ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে এ গেমসের উদ্বোধন করেন সংসদ সদস্য (এমপি) ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, অতিরিক্ত পুলিশ সুপার জেনিয়া চাকমা ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মো. শহিদুজ্জামান। এ গেমসে জেলার নয় উপজেলার যুব ক্রীড়াবিদরা ছয়টি ইভেন্টে অংশ নেবেন। আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে এ যুব গেমস।

এ আসরে দেশের উদীয়মান যুব ক্রীড়াবিদরা অংশ নেওয়ার সুযোগ পাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ ছেলে শেখ কামালের নামে এবারের আসরের নামকরণ করা হয়েছে ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩’।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।