ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

খেলা

২০২৩ আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপ

দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশের হুমায়রা হায়দার জারা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশের হুমায়রা হায়দার জারা

আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদিত ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে আজ (৯ জানুয়ারি) থেকে ‘২০২৩ আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপ’ শুরু হয়েছে। প্রতিযোগিতার প্রথম দিনে বালক এককের ৪টি এবং বালিকা এককের ৬টি করে মোট ১০টি খেলা অনুষ্ঠিত হয়।

বালিকা এককের প্রথম রাউন্ডের খেলায় বাংলাদেশের হুমায়রা হায়দার জারা ৬-২, ৬-২ গেমে প্রতিপক্ষ মঙ্গোলিয়ার খসলঙ্গো গনবতারকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে কোয়ালিফাই করে। অন্যম্যাচে বাংলাদেশের সুমাইয়া আক্তার ২-৬, ১-৬ গেমে প্রতিপক্ষ চাইনিজ তাইপের ইয়ান রং ঝংয়ের বিপক্ষে পরাজিত হয়।

বালিকা এককের অন্যান্য খেলায় মঙ্গোলিয়ার আলদারকাশিং, মালদ্বীপের ইমানী মোছা, মায়ানমারের তায় হায়াত এবং চানিজ তাইপের ইয়েন সি চিং জয়ী হয়ে দ্বিতীয় রাউন্ডে কোয়ালিফাই করে। অপরদিকে বালক এককের খেলায় মায়ানমারের দার ও, চাইনিজ তাইপের ইয়েন লিও, চাইনিজ তাইপের শাও-চি ছু এবং আদম আই নিয়াজ জয়ী হয়ে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়।  

আগামীকাল সকাল ৯টায় বালক ও বালিকা এককের খেলা শুরু হবে এবং এককের খেলা শেষে দ্বৈতের খেলা শুরু হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।