ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপ

বালিকা এককের ফাইনালে চাইনিজ তাইপে-মিয়ানমার

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
বালিকা এককের ফাইনালে চাইনিজ তাইপে-মিয়ানমার

ঢাকার রমনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে চলমান ‘আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপ’-এ বালিকা এককে ফাইনালে উঠেছে চাইনিজ তাইপে এবং মিয়ানমার।

সেমিফাইনালে চাইনিজ তাইপের ইয়ান রং ঝং ৬-২, ৬-৩ গেমে প্রতিযোগিতার শীর্ষ বাছাই নেপালের শিভালি গুরুংকে এবং মিয়ানমারের থাই হায়াত মিন্ট ৭-৫, ৭-৫ গেমে চাইনিজ তাইপের ইয়েন নি চিয়াংকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

 

বালক এককের কোয়ার্টার ফাইনালে পাকিস্তানের রোমান ৬-১, ৬-১ গেমে লাওসের বাওনথালাকে, চাইনিজ তাইপের আইয়েন লিও ২-৬, ৬-১, ৬-২ গেমে বাংলাদেশের জাওয়াদ ভূইয়াকে হারিয়েছে। অন্য ম্যাচে চাইনিজ তাইপের শাও চি চু ৬-১, ৬-২ গেমে লাওসের অথিত ক্যাসিংকে এবং পাকিস্তানের তালহা ৬-৩, ৬-১ গেমে মিয়ানমারের ফি সার সেইকে পরাজিত করে সেমিফাইনালে উন্নিত হয়।

আগমীকাল (১২ জানুয়ারি) সকালে বালক এককের সেমিফাইনাল এবং বালিকা এককের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বাংলাদেশের তুষার-জাওয়াদ জুটির সেমিফাইনাল খেলা কোর্ট নং-১ এ অনুষ্ঠিত হবে। এছাড়া বালক ও বালিকা এককের তৃতীয় স্থান নির্ধারনী খেলা সমূহ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad