ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

হকি ঢাকা ও পিডব্লিউডির বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
হকি ঢাকা ও পিডব্লিউডির বড় জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে আজ রোববার বড় জয় পেয়েছে পিডব্লিউডি ও হকি ঢাকা ইউনাইটেড। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় হকি ঢাকা ইউনাইটেড ও শিশু কিশোর সংঘ।

ম্যাচটি ৪-০ গোলের ব্যবধানে জেতে হকি ঢাকা। এরপর দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে টার্ফে নামে পিডব্লিউডি। কম্বাইন্ডের বিপক্ষে ম্যাচটি ৪-০ গোলের ব্যবধানে জিতে জয়ের আনন্দে মাঠ ছাড়েন পিডব্লিউডির খেলোয়াড়রা। অনিলের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় দলটি।

শিশু কিশোর সংঘের বিপক্ষে ম্যাচের প্রথম কোয়ার্টারেই ২-০ তে এগিয়ে যায় হকি ঢাকা ইউনাইটেড। ৬ মিনিটে আলীম এবং ম্যাচের ১০ মিনিটে প্রীতমের গোলে ব্যবধান দ্বিগুণ করে হকি ঢাকা। পিছিয়ে পড়ে গোল পরিশোধের চেষ্টা চালায় শিশু কিশোর। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলমুখ খুলতে পারেনি। উল্টো ম্যাচের দ্বিতীয় ও তৃতীয় কোয়ার্টারে আরো দুটি গোল হজম করে। ২৫ ও ৪৪ মিনিটে জোড়া গোল করে দলের ব্যবধান ৪-০ তে নিয়ে যান হকি ঢাকার খেলোয়াড় তাওহীদ।  

এছাড়া দিনের দ্বিতীয় ম্যাচে অনিলের হ্যাটট্রিকে কম্বাইন্ড এসসির বিপক্ষে ৪-০ গোলের দারুণ এক জয় নিজেদের ঘরে তোলে পিডব্লিউডি। ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল করে দলকে এগিয়ে নেন অনিল। এরপর ম্যাচের ২২ ও ৫৬ মিনিটে আরো দুটি গোল করে নিজের হ্যাটট্রিকপূর্ণ করেন। পিডব্লিউডির হয়ে অপর গোলটি করেন জাহিদ (২৯ মিনিটে)।  

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।