ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

হকিতে টানা চার জয় ঢাকা ইউনাইটেডের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
হকিতে টানা চার জয় ঢাকা ইউনাইটেডের

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রথম বিভাগ হকি লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে হকি ঢাকা ইউনাইটেড। আজ (২১ মার্চ) মঙ্গলবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে কম্বাইন্ডকে হারানোর মধ্য দিয়ে লিগে টানা চতুর্থ জয় তুলে নিল দলটি।

কম্বাইন্ড এসসিকে ৪-২ গোলের ব্যবধানে পরাজিত করে হকি ঢাকা দল।

ম্যাচের ষষ্ঠ মিনিটে লালনের গোলে এগিয়ে যায় হকি ঢাকা। তবে সমতায় ফিরতে দেরি করেনি কম্বাইন্ড। শিবনাথের গোলে ম্যাচের দশম মিনিটে ব্যবধান ১-১ করে কম্বাইন্ড। ২১ মিনিটে আবারো এগিয়ে যায় হকি ঢাকা। মিঠুর গোলের ব্যবধান ২-১ করে দলটি।  

৩৬ মিনিটে আলিম এবং ৪১ মিনিটে মোস্তাকের গোলে ব্যবধান ৪-১-এ নিয়ে যায় হকি ঢাকা ইউনাইটেড। ৪৬ মিনিটে কম্বাইন্ডের রাকিব গোল করে ব্যবধান ৪-২ –এ নামিয়ে আনেন। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে হকি ঢাকা ইউনাইটেড।

এদিকে অপর প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়েন ঢাকা ওয়ান্ডারার্স ও শিশু কিশোর সংঘের খেলোয়াড়রা। দুটি গোলই হয় ম্যাচের চতুর্থ ও শেষ কোয়ার্টারে। ম্যাচের ৪৭ মিনিটে ইসমাইলের গোলে এগিয়ে যায় শিশু কিশোর (১-০)।  

৫২ মিনিটে ওয়ান্ডারার্সের অধিনায়ক জাতীয় দলের সাবেক খেলোয়াড় সৈয়দ ইকবাল নাদির প্রিন্সের গোলে সমতায় ফেরে দল। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ড্রয়ে সন্তুষ্ট থেকে মাঠ ছাড়ে দুদল।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।